Business with Siraj Tech | চাকরি খোঁজার দিন শেষ ব্যবসায় এখন বাংলাদেশ

Business with Siraj Tech
Business with Siraj Tech

Business with Siraj Tech : আপনা যদি সিরাজ টেক এর এজেন্ট হিসেবে ব্যবসা করতে চান, তাহলে নিচের প্রোডক্টগুলো নিয়ে কাজ করতে পারবেন।

১। জিও গার্ডেনিং ব্যাগঃ ( Business with Siraj Tech )

এটি আমরা নিজেরাই বানিয়ে থাকি। ছাদ বাগানের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। এই ব্যাগগুলো গাছ লাগানোর জন্য ব্যবহৃত হয়। প্লাস্টিক ও মাটির টোপ থেকে অনেক উন্নত ও সুবিধা জনক। এখানে ক্লিক করে এর সুবিধা গুলো জেনে নিতে পারবেন। এটি প্রতি পিছ বিক্রি করে ১০ থেকে ১০০ টাকা পর্যন্ত লাভ করতে পারবেন। এটা আপনারা ঘরে বসে অনলাইনেও সেল করতে পারবেন। নিচে একটা ভিডিও দেওয়া আছে সেটা দেখলে বিস্তারিত জানতে পারবেন।

২। স্লিপার জুতাঃ ( Business with Siraj Tech )

জুতা গুলো আমরা নিজেরাই বানিয়ে থাকি, এটি আপনি বিভিন্ন দোকানে পাইকারি সেল করতে পারবেন এবং  অনলাইনেও খুচরা সেল করতে পারবেন। তবে দোকানে দোকানে সেল করাই ভালো। কিছু দোকান ঠিক করতে পারলে আর মার্কেটিং করতে হয় না, সেগুলোতেই নিয়মিতভাবে জুতা দিয়ে প্রতিমাসে ভাল পরিমানে প্রফিট করা সম্ভব। প্রতি জোড়া জুতা পাইকারি বিক্রি করে ৫ থেকে ১০ টাকা পর্যন্ত লাভ করা যায়। আর খুচরা বিক্রি করে ৮০ থেকে ১৫০ টাকা পর্যন্ত লাভ করা যায়। নিচের লিঙ্কে ক্লিক করে জুতা সম্পর্কে আরো বিস্তারিত জানতে পারবেন। এখানে ক্লিক করুন

আমাদের আরো ২ টি সেবা রয়েছে , সেগুলোতেও কাজ করতে চাইলে করতে পারেন, তবে সেগুলোর জন্য মিনিমাম ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিঃ বা ডিপ্লোমা ইন আর্কিটেক্ট হলে ভালো হয়।

৩। বাড়ির নকশা ও ডিজাইনঃ

বর্তমানে প্রায় সকল মানুষই পরিকল্পনা অনুযায়ী বাড়ি করতে চাই, কিন্তু উপজেলা পর্যায়ে বাড়ির ডিজাইন করার জন্য ইঞ্জিনিয়ার বা আর্কিটেক্ট খুবই কম দেখা যায়। তাই আপনি ইঞ্জিনিয়ার বা আর্কিটেক্ট না হয়েও আমাদের থেকে সার্ভিসটি নিয়ে আপনার এলাকায় বিজনেসটি করতে পারেন। আবার অনেক ইঞ্জিনিয়ার বা আর্কিটেক্ট ফুল ডিজাইন করতে পারে না, তারাও আমাদের সাহায্য নিয়ে নিজ এলাকায় বিজনেসটি করতে পারেন। ঢাকার হেড অফিস থেকে সকল ডিজাইন করে পাঠিয়ে দেয়া হবে, এটা শুনেও অনেকেই ডিজাইন করিয়ে নিবে। প্রতিটি ডিজাইন থেকে আপনাদের  ভালো একটা প্রোফিট থাকবে।

৪। ডিজিটাল সার্ভেঃ

জমির  পরিমাপ নিয়ে অনেকেই সমস্যায় পরে থাকেন, কারন চেন ফিতার সার্ভে গুলো সঠিক ভাবে হয় না, কিছুটা ভুলভ্রান্তি থেকেই যায়, যার কারনে ডিজিটাল সার্ভেতে মানুষ বেশি চাহিদা দেখায়, এই সার্ভিসটি আপনার এলাকায় চালু করতে পারলে ভালো লাভবান হতে পারবেন, সব কিছু আমরাই করে দিবো। ডিজিটাল সার্ভে সম্পর্কে জানতে নিচের লিঙ্কে ক্লিক করুন।

ভূমি জরিপ কত প্রকার ও কি কি
কেন এবং কিভাবে ডিজিটাল সার্ভে করা হয়

এখন,আপনি আমাদের এজেন্ট কিভাবে হবেন-

প্রথমে আপনি যে নামে বিজনেস করতে চাচ্ছেন তা নির্ধারন করুন।

তারপর নিচের দেওয়া  ফরমটি পূরন করুন।

এখন ১ ও ২ নাম্বার নিয়ে বিজনেস করতে চাইলে আমাদের অফিস থেকে মালের স্যাম্পল নিয়ে যেতে হবে, বা আমরা কুরিয়ার করে পাঠায়ে দিব।

বিঃদ্রঃ স্যাম্পল গুলোর খরচ দিয়ে নিতে হবে।

আর ৩ ও ৪ নাম্বার নিয়ে বিজনেস করতে চাইলে আমাদের করা কিছু ডিজাইন বই আপনার ওখানে রাখতে হবে। সেগুলো ক্লায়েন্টকে দেখিয়ে কাজ নিবেন। ক্লায়েন্টের সাথে কিভাবে আলোচনা করতে হবে তা আমরা শিখিয়ে দিব। Facebook Page